প্রিলিমিনারী মাস্টার্স মাইগ্রেশন ও কোটার ফলাফল Masters 2022

প্রিলিমিনারী মাস্টার্স মাইগ্রেশন ও কোটার ফলাফল Masters 2022 করা হবে আগামী ১০ মে ২০২২ তারিখে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রিলিমিনারী টু মাস্টার্স নিয়মিত ভর্তি কার্যক্রমের মাইগ্রেশন ও কোটার ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ঐদিন বিকাল ৪ টা থেকে মোবাইলে এসএমএস এর মাধ্যমে এবং রাত ৯ টা থেকে ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে প্রিলিমিনারী মাস্টার্স মাইগ্রেশন ও কোটার ফলাফল Masters 2022 ১০ মে ২০২২ তারিখ প্রকাশ করা হবে। উক্ত ফলাফল SMS (nu<space>atmp<space>roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে এ সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে।

উল্লেখ্য যে, একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) অথবা মাস্টার্স প্রফেশনাল কোর্সে বর্তমানে অধ্যয়নরত অবস্থায় কোন শিক্ষার্থী ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামে ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) Applicant থেকে Login অপশনে Masters (Regular) Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে প্রিন্ট কপি নিতে হবে।

মোবাইলে ফলাফল দেখার নিয়ম দেখে নিন

NU<space>ATMP<space>AdmissionRoll
এবং পাঠাতে হবে এই নম্বরে 16222
যেকোন মোবাইল থেকে পাঠাতে পারবেন

অনলাইনে ফলাফল চেক করতে এখানে ক্লিক করুন

ভর্তি ফরম পূরণ করার নিয়ম দেখতে এখানে ক্লিক করুন

ভর্তির সময়সূচীঃ

  • অনলাইনে ভর্তি ফরম পূরনঃ ১০/০৫/২০২২ থেকে ১৮/০৫/২০২২
  •  কলেজে জমা দেয়ার তারিখঃ ০২/১২/২০২০ থেকে ০৮/১২/২০২০
  •  কলেজ কর্তৃক নিশ্চয়নঃ ০২/১২/২০২০ থেকে ০৯/১২/২০২০

প্রিলিমিনারী মাস্টার্স মাইগ্রেশন ও কোটার ফলাফল Masters 2022

Degree, Honours. Masters বিগত সালের প্রশ্ন ও সমাধান, সাজেশন, নোটিশ পেতে এখানে ক্লিক করে নিয়মিত চেক করুন

Leave a Reply

Your email address will not be published.

x