মাস্টার্স প্রিলির ১ম রিলিজ স্লিপের ফলাফল Masters Release Slip 2020

মাস্টার্স প্রিলির ১ম রিলিজ স্লিপের ফলাফল Masters Release Slip 2020 করা হবে আগামী ০১ ডিসেম্বর ২০২০ তারিখে। মাস্টার্স প্রিলির ১ম রিলিজ স্লিপের ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রিলিমিনারী টু মাস্টার্স নিয়মিত ভর্তি কার্যক্রমের ১ম রিলিজ স্লিপের ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ঐদিন বিকাল ৪ টা থেকে মোবাইলে এসএমএস এর মাধ্যমে এবং রাত ৯ টা থেকে ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামের ভর্তি কার্যক্রমে ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা ০১ ডিসেম্বর ২০২০ তারিখ প্রকাশ করা হবে। উক্ত ফলাফল SMS (nu<space>atmp<space>roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) থেকে এ সংক্রান্ত সকল তথ্য পাওয়া যাবে।

উল্লেখ্য যে, একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) অথবা মাস্টার্স প্রফেশনাল কোর্সে বর্তমানে অধ্যয়নরত অবস্থায় কোন শিক্ষার্থী ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) প্রােগ্রামে ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) Applicant থেকে Login অপশনে Masters (Regular) Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে প্রিন্ট কপি নিতে হবে।

মোবাইলে ফলাফল দেখার নিয়ম দেখে নিন

NU<space>ATMP<space>AdmissionRoll
এবং পাঠাতে হবে এই নম্বরে 16222
যেকোন মোবাইল থেকে পাঠাতে পারবেন

অনলাইনে ফলাফল চেক করতে এখানে ক্লিক করুন

ভর্তি ফরম পূরণ করার নিয়ম দেখতে এখানে ক্লিক করুন

ভর্তির সময়সূচীঃ

  • অনলাইনে ভর্তি ফরম পূরনঃ ০১/১২/২০২০ থেকে ০৭/১২/২০২০
  •  কলেজে জমা দেয়ার তারিখঃ ০২/১২/২০২০ থেকে ০৮/১২/২০২০
  •  কলেজ কর্তৃক নিশ্চয়নঃ ০২/১২/২০২০ থেকে ০৯/১২/২০২০

মাস্টার্স প্রিলির ১ম রিলিজ স্লিপের ফলাফল Masters Release Slip 2020

মাস্টার্স প্রিলির ১ম রিলিজ স্লিপের ফলাফল Masters Release Slip 2020

 

Leave a Comment