২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স ১্ম বর্ষের রেজিষ্ট্রেশন কার্ড অনলাইনে ইস্যু সংক্রান্ত বিজ্ঞপ্তি Honours

২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স ১্ম বর্ষের রেজিষ্ট্রেশন কার্ড অনলাইনে ইস্যু সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর বিষয়ভিত্তিক অনলাইন রেজিস্ট্রেশন কার্ড ইস্যু সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি।

২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করা হলাে। ইস্যুকৃত রেজিস্ট্রেশন কার্ড ডাউনলােড করার লক্ষ্যে সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষকে নিম্নোক্ত করণীয় ও সময়সূচি অনুসরণ করার জন্য বলা হলাে।

১। অনলাইনে ইস্যুকৃত রেজিস্ট্রেশন কার্ড ডাউনলােড করে প্রিন্ট নেয়ার তারিখ:

ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড ডাউনলােড করতে সংশ্লিষ্ট কলেজসমূহকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions/regicard) লিঙ্কে যেতে হবে। পরবর্তীতে College Login অপশনে গিয়ে (ক্রমিক-২ এর নির্দেশনা অনুযায়ী প্রাপ্ত) User ID ও Password ব্যবহার করে রেজিস্ট্রেশন কার্ড Download করে প্রিন্ট নিতে হবে।

কলেজ কর্তৃপক্ষকে রেজিস্ট্রেশন কার্ডের প্রিন্ট কপিতে প্রদর্শিত সকল তথ্য ও ছবি মিলিয়ে দেখতে হবে। সকল তথ্য সঠিক থাকলে রেজিস্ট্রেশন কার্ডে শিক্ষার্থী এবং কলেজ অধ্যক্ষ নির্দিষ্ট স্থানে স্বাক্ষর করবেন। এছাড়াও শিক্ষার্থীর ছবির উপর সংশ্লিষ্ট কলেজ অধ্যক্ষ স্বাক্ষর ও সিল প্রদান করবেন।

24/04/2019 থেকে 20/05/2019 পর্যন্ত

২) পাসওয়ার্ড সংক্রান্ত নির্দেশাবলী: যে সকল কলেজ রেজিস্ট্রেশন কার্ড Download করার জন্য Password সংগ্রহ করে নাই তাদেরকে কলেজ কোড, কলেজের নাম, ঠিকানা, ফোন/মােবাইল নম্বর ও সঠিক ই-মেইল ঠিকানাসহ ডীন দপ্তরের অফিসিয়াল ই-মেইল [email protected] বরাবর আবেদন করতে হবে। পরবর্তীতে সংশ্লিষ্ট কলেজের ই-মেইলে User ID, Password প্রেরণ করা হবে।

[বিঃ দ্রঃ ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ইস্যুকৃত রেজিস্ট্রেশন কার্ডে শিক্ষার্থীর নিজের নাম/পিতা-মাতার নামে
কোন ভুল থাকলে কার্ড ইস্যর পরবর্তী এক মাসের মধ্যে তা সংশােধনের জন্য প্রয়ােজনীয় তথ্য ও ফিসহ ডিন, স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুল বরাবর আবেদন করতে হবে।

স্বাক্ষরিত/
(প্রফেসর ড. মােঃ নাসির উদ্দিন)
ডিন (ভারপ্রাপ্ত)
স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুল
জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৪
ফোন : ৯২৯১০৬৮, ৯২৯২০৮৪ ই-মেইল- [email protected]

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.nu.ac.bd

২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স ১্ম বর্ষের রেজিষ্ট্রেশন কার্ড অনলাইনে ইস্যু সংক্রান্ত বিজ্ঞপ্তি

২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স ১্ম বর্ষের রেজিষ্ট্রেশন কার্ড অনলাইনে ইস্যু সংক্রান্ত বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *