LLB ১ম বর্ষের ভর্তির ফলাফল LLB admission result 2020

LLB ১ম বর্ষের ভর্তির ফলাফল LLB admission result 2020 জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের এল এল বি ১ম পর্ব/পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্ণালিজম/ ডিপ্লোমা ইন লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/ মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)/ এম বি এ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং/মাস্টার্স ইন অ্যাপ্লাইড ক্রিমিনোলজি এন্ড পুলিশ ম্যানেজমেন্ট/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন স্পোর্টস সায়েন্স/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন ফটোগ্রাফী/পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন মিউজিক/ পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন থিয়েটার স্টাডিজ কোর্সসমূহের মেধা তালিকা ২৪ আগষ্ট ২০২০ তারিখ প্রকাশ করা হয়েছে।

মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের ২৪/০৮/২০২০ তারিখ থেকে ৩১/০৮/২০২০ তারিখের মধ্যে অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফি এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে।

LLB ১ম বর্ষের ভর্তির ফলাফল LLB admission result 2020

LLB ১ম বর্ষের ভর্তির ফলাফল LLB admission result 2020

উক্ত ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি থেকেও জানতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক কিভাবে জানা যাবে এই ফলাফল…

মোবাইলে ফলাফল দেখার পদ্ধতিঃ উল্লেখিত দিনে বিকেল ৪টার পরে প্রথমে মোবাইলে এস.এম.এস এর মাধ্যমে ফলাফল প্রকাশ করা হবে। এস.এম.এস এ ফলাফল দেখার পদ্ধতি নিচে দেওয়া হলোঃ

NU<space>ATPM<space>Roll No

লিখে 16222 নম্বরে পাঠিয়ে ফলাফল জানা যাবে।

অনলাইনে ফলাফল দেখার পদ্ধতিঃ উল্লেখিত দিনে রাত ৯টার পর থেকে অনলাইনে ফলাফল পাওয়া যাবে। ফলাফল দেখতে নিচে আপনার ভর্তির আবেদনপত্রে প্রাপ্ত রোল নম্বর ও পিন নম্বর লিখে লগিন করতে হবেঃ

মাস্টার্স প্রফেশনাল ভর্তির ফলাফল দেখতে লগিন করুন এখানেঃ

 ফলাফল দেখতে এই লিঙ্কে ক্লিক করুন।

ফলাফল দেখার নিয়ম ভিডিওতে দেখুন

মেধাতালিকায় সুযোগ প্রাপ্তদের ভর্তি সংক্রান্ত সময়সীমাঃ

  • মেধা তালিকায় স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চুড়ান্ত ভর্তি ফরম পূরণ করার তারিখঃ ২৪/০৮/২০২০ তারিখ থেকে ৩১/০৮/২০২০ তারিখ।
  • মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তির ফরম প্রিন্ট করে ভর্তি ফি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার সময়সীমাঃ ২৫/০৮/২০১৯ তারিখ থেকে ০১/০৯/২০২০ তারিখ।
  • সংশ্লিষ্ট কলেজ কর্তৃক মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি নিশ্চয়নের সময়সীমাঃ ০৩/০৯/২০২০ তারিখ থেকে ০৮/০৯/২০২০ তারিখ।
  • ক্লাশ শুরুর তারিখঃ –/–/২০২০

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনে মাস্টার্স প্রফেশনাল এলএলবিসহ বিভিন্ন কোর্সে ভর্তির ফলাফল প্রকাশ

Leave a Comment