২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রফেশনাল রিলিজ স্লিপের ফলাফল Masters Professional 2020

২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রফেশনাল রিলিজ স্লিপের ফলাফল Masters Professional 2020 ফলাফল আগামি ২০ জানুয়ারি ২০২০ তারিখ বিকাল ৪ টায় প্রকাশ করা হবে। একইদিন রাত ৯ টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে।

চাঞ্চপ্রাপ্ত শিক্ষার্থীদের ২১ জানুয়ারি ২০২০ থেকে ২৫ জানুয়ারি ২০২০ এর মধ্যে নির্ধারিত ফি ও কাগজপত্রসহ কলেজে জমা দিয়ে ভর্তি নিশ্চিত করতে হবে।

মোবাইলে ফলাফল দেখার নিয়ম

NU<space>ATPM<space>Admission Roll লিখে

পাঠিয়ে দিন 16222 নম্বরে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড় /এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের রিলিজ স্লিপের মেধা তালিকা ২০ জানুয়ারি ২০২০ তারিখ প্রকাশ করা হবে।

উক্ত ফলাফল SMS (nu<space>atpm<space>roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।

উল্লেখ্য যে, একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত/প্রাইভেট) অথবা মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে বর্তমানে অধ্যয়নরত কোন শিক্ষার্থী ২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) প্রোগ্রামে ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে রিলিজ স্লিপের ভর্তি কার্যক্রম নিমােক্ত সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবে ।

ক) রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ: ২০/০১/২০২০ (বিকাল ৪টা)

খ) রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ ও প্রিন্ট কপি সংগ্রহের তারিখঃ ২০/০১/২০২০ থেকে ২৫/০১/২০২০

অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম ডাউনলোডের নিয়মঃ

শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) Applicant Login অপশনে Masters (Prof.) Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করে প্রিন্ট কপি নিতে হবে।

গ) রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীকে রেজিস্ট্রেশন ফিসহ (ভর্তি নির্দেশিকার ৯ নং অনুচ্ছেদ অনুযায়ী) চুড়ান্ত ভর্তি ফরমের প্রিন্ট কপি সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার তারিখঃ ২০/০১/২০২০ থেকে ২৬/০১/২০২০

ঘ) কলেজ কর্তৃক রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি নিশ্চয়নের তারিখঃ ২০/০১/২০২০ থেকে ২৭/০১/২০২০ 

২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রফেশনাল রিলিজ স্লিপের ফলাফল Masters Professional 2020

২০২০ শিক্ষাবর্ষে মাস্টার্স প্রফেশনাল রিলিজ স্লিপের ফলাফল Masters Professional 2020

চাকরীর সব আপডেট নিউজ জানতে ভিজিট করুন jobshospital.mohonsworldnu.com

Our Facebook Page Click Here, Facebook Group click here, YouTube Channel Click here Jobs Circular Click here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *