চাকরীর ডাক পত্রিকা ২০-১০-২০২৩ Saptahik Chakrir Dak Potrika 2023

চাকরীর ডাক পত্রিকা ২০ অক্টোবর Saptahik Chakrir Dak Potrika 2023 চাকরীর ডাক পত্রিকা এর সম্পুর্ণ পত্রিকা পড়তে পারবেন এখন এই পোস্ট থেকে খুব সহজে। এই সপ্তাহের বাছাইকৃত সরকারি বেসরকারি সকল চাকরীর খবর জেনে নিন এই পোস্ট থেকে। Chakrir dak potrika, chakrir khobor potrika

বিভিন্ন মন্ত্রনালয়ের, সচিবালয়ের, শিক্ষা বোর্ড, ব্যাংক, বীমা, হসপিটাল জব, বিশ্ববিদ্যালয় জবসহ বিভিন্ন চাকরীর আপডেট নিউজ এবং চাকরীর পরীক্ষার সময়সূচী, সাজেশন, প্রবেশপত্র, অনলাইনে আবেদন করার নিয়মাবলী জানতে পারবেন এখান থেকে।

এই চাকরীর ডাক পত্রিকাতে এই সপ্তাহের সকল সরকারি বেসরকারি, এনজিও, ব্যাংক, বীমা, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, ফার্মাসিউটিক্যালস জব, আর্মি, বিমান বাহিনী, নৌবাহিনী, পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ, ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তিসহ বাংলাদেশের সকল চাকরীর খবর এখান থেকে জানতে পারবেন। সাপ্তাহিক চাকরীর ডাক পত্রিকা ২০-১০-২০২৩ Saptahik Chakrir Dak Potrika 2023

চাকরীর ডাক পত্রিকা

প্রতি সপ্তাহে প্রকাশ হবার সাথে সাথে আমরা আমাদের এই ওয়েবসাইটে ইমেজ পত্রিকা ও PDF পত্রিকা করার ব্যবস্থা করে থাকি।

প্রতি সপ্তাহের শুক্রবার এই চাকরীর ডাক পত্রিকা প্রকাশিত হয়। এই পত্রিকা কাগজে ছাপানো হয় ৪ পৃষ্ঠার। এর মুল্য রাখা হয় মাত্র ৫ টাকা। যা বিভিন্ন পত্রিকা এজেন্টের মাধ্যমে পত্রিকা হকারের কাছ থেকে সংগ্রহ করতে হয়।

এছাড়া সরাসরি অফিস থেকেও এই পত্রিকা সংগ্রহ করা যায়। সারা সপ্তাহে প্রকাশিত সকল চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সংগ্রহ করে বাছাই করে গুরুত্বপূর্ণ জব সার্কুলার গুলো প্রকাশ করা হয়। যাতে করে চাকরী প্রত্যাশীরা খুব সহজে একসাথে সকল চাকরীর বিজ্ঞপ্তি হাতের নাগালে পেয়ে যায়।

চাকরীর ডাক pdf

এত করে সকলের খরচ এবং সময় বেঁচে যায়। এই চাকরীর বিজ্ঞপ্তি গুলো শতভাগ সত্য হয়ে থেকে কারন বিশ্বস্ত সূত্র থেকে নিউজ গুলো সংগ্রহ করা হয় তাই প্রতারণার সুযোগ থাকেনা।

তাই সবাই অধির আগ্রহে অপেক্ষা করে এই চাকরীর খবর পত্রিকার জন্য প্রতি সপ্তাহে। আমরা সবসময় চেষ্টা করি খুব দ্রুত এবং স্পষ্ট পত্রিকা আপনাদের মাঝে পৌঁছে দিতে। তাই এই ওয়েবসাইটে আপনারা পিডিএফ ফাইল স্পষ্ট পত্রিকা পাবেন এবং পড়তে পারবেন খুব সহজে।

আপনারা বিনামূল্যে এখান থেকে অনলাইনে খুব সহজে পড়ে নিতে পারেন আপনাদের সবার প্রিয় চাকরীর ডাক নিউজপেপার। এছাড়াও ভিডিও এর মাধ্যমেও আমি জানিয়েছি কিভাবে কিভাবে চাকরীর আবেদন অনলাইনে করতে হয়। ভিডিও গুলো দেখলে আপনারা খুব সহজে নিজেরাই অনলাইনে আবেদন করতে পারবেন। এতে আপনাদের সময় ও অর্থ দুটোই বাঁচবে।

আরও পড়ুনঃ এ সপ্তাহের সাপ্তাহিক চাকরীর খবর পত্রিকা

এছাড়া অনেকে কম্পিউটার দোকান দিয়েছেন কিন্তু কিভাবে আবেদন করতে হয় তা জানেন না। আশা করছি আমার এই ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলে আপনারা সকল নিয়ম কানুন শিখে নিতে পারবেন। Chakir Dak 20.10.2023

আরও চাকরীর খবর:

 

সাপ্তাহিক চাকরীর ডাক পত্রিকা ২০ অক্টোবর ২০২৩ Saptahik Chakrir Dak Potrika 2023

Chakrir-Dak-Potrika 20 October 2023-চাকরীর-ডাক-পত্রিকা

প্রতি সপ্তাহের পত্রিকা আগেরদিন বৃহস্পতিবার বিকেলে এখানে পোস্ট করা হবে। সাথে থাকার জন্য ধন্যবাদ

কিছুক্ষন অপেক্ষা করুন পত্রিকা লোড হচ্ছে। ধন্যবাদ

২০/১০/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

১৩/১০/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

০৬/১০/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

২৯/০৯/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

২২/০৯/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

১৫/০৯/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

 

২৫/০৮/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

১৮/০৮/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

১১/০৮/২০২৩ তারিখের পত্রিকা PDF

 

 

০৭/০৭/২০২৩ তারিখের  পত্রিকা PDF

গত কয়েক সপ্তাহের

চাকরীর খবর পত্রিকা

One thought on “চাকরীর ডাক পত্রিকা ২০-১০-২০২৩ Saptahik Chakrir Dak Potrika 2023

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *