২০১৯-২০ শিক্ষাবর্ষের ডিগ্রি ১ম বর্ষের পত্র কোড এন্ট্রি Degree 2020

২০১৯-২০ শিক্ষাবর্ষের ডিগ্রি ১ম বর্ষের পত্র কোড এন্ট্রি Degree 2020 সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এতে নিয়মিত এবং প্রাইভেট উভয়ই অন্তর্ভুক্ত থাকবে এই নোটিশে।

পত্র কোড এন্ট্রি দেয়ার সময়সীমাঃ ০২/০৩/২০২০ থেকে ১৯/০৩/২০২০ পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (পাস) নিয়মিত/প্রাইভেট শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের কোর্সওয়ারী অনলাইন পত্ৰকোড এন্ট্রি ০২ মার্চ বিকাল ৪টা থেকে শুরু হয়ে ১৯ মার্চ ২০২০ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে।

এ লক্ষ্যে সংশ্লিষ্ট কলেজকে College (Undergraduate) Login এর মাধ্যমে Admission Subject Entry (degp.)Admission Subject Entry (degp.) private অপশন থেকে ভর্তিকৃত শিক্ষার্থীদের পত্রকোড এন্ট্রি দিতে হবে। সংশ্লিষ্ট কলেজকে ডিগ্রী পর্যায়ে অধিভুক্ত বিষয় ও ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (পাস) শ্রেণির ভর্তি নির্দেশিকার অনুচ্ছেদ-২ এ বর্ণিত কোর্সওয়ারী গুচ্ছ অনুযায়ী পত্ৰকোড এন্ট্রি নিশ্চিত করতে হবে।

উল্লেখ্য যে, সার্টিফিকেট কোর্সে রেজিস্ট্রেশনপ্রাপ্ত শিক্ষার্থীদের পত্রকোড এন্ট্রি দিতে হবে না। কলেজ কর্তৃক নির্ধারিত সময়ের মধ্যে পত্ৰকোড এন্ট্রি না দেয়া হলে অথবা ভুল পত্ৰকোড এন্ট্রি দেয়া হলে সে সকল শিক্ষার্থীর রেজিস্ট্রেশন কার্ড ইস্যু করা হবে না।

২০১৯-২০ শিক্ষাবর্ষের ডিগ্রি ১ম বর্ষের পত্র কোড এন্ট্রি Degree 2020

২০১৯-২০ শিক্ষাবর্ষের ডিগ্রি ১ম বর্ষের পত্র কোড এন্ট্রি Degree 2020

আরও পড়ুনঃ বই এর তালিকা ডিগ্রি ১ম-২য় ও ৩য় বর্ষের বিএ বিএসএস বিবিএস ও বিএসসি গ্রুপের NU Degree Book List 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.nu.ac.bd/

২০১৯-২০ শিক্ষাবর্ষের ডিগ্রি ১ম বর্ষের পত্র কোড এন্ট্রি Degree 2020 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *