BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Breaking News
Home / HSC / ২০২০ সালের এইচএসসি পরীক্ষা স্থগিত HSC Exam 2020

২০২০ সালের এইচএসসি পরীক্ষা স্থগিত HSC Exam 2020

২০২০ সালের এইচএসসি পরীক্ষা স্থগিত HSC Exam 2020 করোনার ভাইরাস থেকে শিক্ষক-শিক্ষার্থীদের মুক্ত রাখতে এইচএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে।

আগামী ১ এপ্রিল বাংলা (অবশ্যিক) প্রথম পত্র দিয়ে এইচএসসি পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। ৪ মে পর্যন্ত তত্ত্বীয় পরীক্ষা আয়োজন হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে পরীক্ষা স্থগিত করা হয়েছে।

নতুন তারিখ এপ্রিলের প্রথম দিকে জানিয়ে দেয়া হবে।

২০২০ সালের এইচএসসি পরীক্ষা স্থগিত HSC Exam 2020

২০২০ সালের এইচএসসি পরীক্ষা স্থগিতকরণ বিজ্ঞপ্তি

২০২০ সালের এইচএসসি প্রবেশপত্র বিতরণ স্থগিত HSC Exam 2020 । ২০২০ সালের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ কার্যক্রম আগামী ২৮ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে।

আসন্ন এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ কার্যক্রম ২৮ মার্চ ২০২০ তারিখ পর্যন্ত স্থগিত করা হলো।  এবং এই সময়ে পরীক্ষার্থীদের তাদের নিজবাসভবনে অবস্থান করে পরীক্ষার প্রস্তুতি গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে। বিষয়টি অতীব জরুরি বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরও পড়ুনঃ ২০২০ সালের এইচএসসি পরীক্ষার নতুন সংশোধিত রুটিন HSC New Routine 2020

উল্লেখ্য, আগামী ১ এপ্রিল বাংলা (অবশ্যিক) প্রথম পত্র দিয়ে এইচএসসি পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে। ৪ মে পর্যন্ত তত্ত্বীয় পরীক্ষা আয়োজন হওয়ার কথা রয়েছে। এরপর ৫ মে ব্যবহারিক পরীক্ষা শুরু হয়ে ১৩ মে পর্যন্ত চলার কথা রয়েছে।

তবে করোনা ভাইরাসের কারণে এইচএসসি পরীক্ষা পেছানোর বিষয়েও সিদ্ধান্ত আসতে পারে। তবে এখন পর্যন্ত শিক্ষা মন্ত্রনালয় থেকে বা সরকারের পক্ষ থেকে এ বিষয়ে কিছুই জানানো হয়নি।

পরীক্ষার রুটিন সংক্রান্ত যেকোন আপডেট তথ্য পেলে সাথে সাথে এখানে জানানো হবে। নিয়মিত এই ওয়েবসাইটে ভিজিট করলে সহজে সকল নিউজ জানতে পারবেন।

২০২০ সালের এইচএসসি প্রবেশপত্র বিতরণ স্থগিত HSC Exam 2020

২০২০ সালের এইচএসসি প্রবেশপত্র বিতরণ স্থগিত HSC Exam 2020

ঢাকা শিক্ষাবোর্ডঃ https://dhakaeducationboard.gov.bd/

About মোহাম্মদ মোহন

মোহাম্মদ মোহন, মোহন্স ওয়ার্ল্ড এনইউ এর প্রতিষ্ঠাতা, এখানে বিভিন্ন শিক্ষা বিষয়ক নোটিশ, ফলাফল, সময়সূচী, সাজেশন, আবেদন পদ্ধতিসহ বিভিন্ন বিষয়ে পোস্ট করার চেষ্টা করি। মোহাম্মদ মোহন সম্প্রতি নোয়াখালী সরকারি কলেজ, নোয়াখালী থেকে বি.এস.এস (অনার্স), এম.এস.এস (অর্থনীতি) সম্পন্ন করেছেন।

Check Also

nu.ac.bd

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে Exam 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে Exam 2020। আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন ফেইসবুক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *