২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার স্থগিত Honours 4th Year

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার স্থগিত করা হয়েছে ১৩ এপ্রিল এর। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের ১৩ এপ্রিলের হিসাববিজ্ঞান বিষয়ের (পত্র কোড- ২৪২৫০৫) পরীক্ষার অনিবার্য কারণবশত স্থগিত ঘোষণা করা হয়েছে।

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার স্থগিত এই বিষের পরীক্ষা আবার কবে নেয়া হবে তা পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানানো হবে।

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার স্থগিত

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার স্থগিত

 

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা গত ৭ এপ্রিল ২০১৯ তারিখ থেকে শুরু হয়েছে। ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ পাবেন এখানে

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে তত্ত্বীয় পরীক্ষাসমূহ আগামী ০৭/০৪/২০১৯ তারিখ থেকে শুরু হবে এবং শেষ হবে ২২/০৫/২০১৯ তারিখে।

পরীক্ষা ০৭/০৪/২০১৯ থেকে ০৪/০৫/২০১৯ পর্যন্ত প্রতিদিন দুপুর ২ ঘটিকায় শুরু হবে এবং ০৯/০৫/২০১৯ থেকে ২২/৫/২০১৯ তারিখ পর্যন্ত প্রতিদিন পরীক্ষা সকাল ৯টা থেকে শুরু হবে। পরীক্ষার সময়কাল প্রশ্নপত্রে উল্লেখিত সময় অনুসারে অনুষ্ঠিত হবে।

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী প্রকাশ

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী

[button color=”blue” size=”medium” link=”https://www.youtube.com/mohonsworldnu” icon=”” target=”true”]আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন[/button]   [button color=”blue” size=”medium” link=”https://facebook.com/ngcupdate” icon=”” target=”true”]ফেইসবুক পেইজে লাইক দিন[/button]   [button color=”blue” size=”medium” link=”https://facebook.com/groups/205352140148053/” icon=”” target=”true”]গ্রুপে যোগ দিন[/button]

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার সংশোধিত সময়সূচী

 পরীক্ষার সময়সূচী ডাউনলোড করুন এখানে ক্লিক করুন
আগের রুটিন দেখুন এখানে ক্লিক করুন

ভিডিওতে দেখুন এখান থেকে

 

Leave a Comment