প্রিলিমিনারি টু মাস্টার্স ১ম পর্বের রেজিষ্ট্রেশন কার্ড বিতরণ Preliminary Masters Reg Card 2020

প্রিলিমিনারি টু মাস্টার্স ১ম পর্বের রেজিষ্ট্রেশন কার্ড বিতরণ Preliminary Masters Reg Card 2020 । ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাস্টার্স ১ম পর্বের (প্রিলি টু মাস্টার্স) রেজিষ্ট্রেশন কার্ড বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে নিয়মিত ও প্রাইভেট শিক্ষার্থীদের বিষয়ভিত্তিক রেজিষ্ট্রেশন কার্ড অনলাইনে প্রকাশ করা হয়েছে।

যেসকল শিক্ষার্থী একই বা ভিন্ন ২টি শিক্ষাবর্ষে প্রিলি টু মাস্টার্স (নিয়মিত ও প্রাইভেট), মাস্টার্স প্রফেশনাল আলাদা আলাদা  কোর্সে বর্তমানে ভর্তি আছে তাদের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাস্টার্স ১ম পর্বের (প্রিলি টু মাস্টার্স) রেজিষ্ট্রেশন কার্ড ইস্যু করা হবেনা।

প্রিলিমিনারি টু মাস্টার্স ১ম পর্বের রেজিষ্ট্রেশন কার্ড বিতরণ Preliminary Masters Reg Card 2020

প্রিলিমিনারি টু মাস্টার্স ১ম পর্বের রেজিষ্ট্রেশন কার্ড বিতরণ Preliminary Masters Reg Card 2020 1প্রিলিমিনারি টু মাস্টার্স ১ম পর্বের রেজিষ্ট্রেশন কার্ড বিতরণ Preliminary Masters Reg Card 2020
বি,দ্রঃ রেজিষ্ট্রেশন কার্ডে শিক্ষার্থীর নিজের নাম/পিতা-মাতার নাম/পত্র কোডে কোন প্রকার ভুল হলে তা সংশোধনের জন্য প্রয়োজনীয় তথ্য ও ফিসহ ১ মাস সময়ের মধ্যে ডীন, স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্র বরাবর আবেদন করতে হবে।

পড়ালেখার আরও নোটিশ দেখুন-

www.nu.ac.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *