সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন Sangsad TV 2020

সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন Sangsad TV 2020 প্রকাশ করেছে বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ড।

কারিগরি শিক্ষা অধিদপ্তরাধীন সকল আঞ্চলিক কার্যালয়, টেকনিক্যাল স্কুল ও কলেজ এবং এসএসসি (ভোকেশনাল) ও দাখিল (ভােকেশনাল) কোর্সে পাঠদানকারী সকল সরকারী প্রতিষ্ঠান, এমপিওভুক্ত ও নন-এমপিওভুক্ত বেসরকারি মাধ্যমিক ভােকেশনাল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, করােনাভাইরাস (COVID-19) এর চলমান পরিস্থিতিতে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকাকালীন কারিগরি শিক্ষার্থীদের পড়ালেখার ধারাবাহিকতা রক্ষার স্বার্থে ‘সংসদ বাংলাদেশ টেলিভিশন’ এর মাধ্যমে এসএসসি (ভোকেশনাল) ও দাখিল ভােকেশনাল কোর্সের কারিগরি বিষয়ের বিষয়ভিত্তিক ক্লাস পরিচালনার কার্যক্রম গ্রহণ করা হয়েছে। নির্দিষ্ট ক্লাস রুটিন (সংযুক্ত) অনুযায়ী ১৯/০৪/২০২০ খ্রি, তারিখ বিকাল ২.৩০ টা হতে এই প্রচার কার্যক্রম শুরু হবে।

পাঠদানকারী শিক্ষক ক্লাসশেষে পাঠদানকৃত বিষয়ের উপর বাড়ীর কাজ দিবেন। প্রত্যেকটি বিষয়ের জন্য শিক্ষার্থীরা আলাদা খাতায় তারিখ অনুযায়ী বাড়ীর কাজ সম্পন্ন করবে এবং প্রতিষ্ঠান খােলার পর সংশ্লিষ্ট শিক্ষকের কাছে জমা দিবে। এই বাড়ীর কাজের উপর প্রাপ্ত নম্বর ধারাবাহিক মূল্যায়নের অংশ হিসেবে বিবেচিত হবে।

এমতাবস্থায় বিজ্ঞপ্তিটির নির্দেশনাগুলাে অনুসরণ করার জন্য বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ডের অধীনে এসএসসি ভােকেশনাল ও দাখিল ভোকেশনাল শিক্ষাক্রম পরিচালনাকারি সকল প্রতিষ্ঠান প্রধান এবং সংশ্লিষ্ঠ শিক্ষার্থীদের অনুরােধ করা হলো।

সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন Sangsad TV 2020

সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন Sangsad TV 2020

ভোকেশনাল ক্লাস রুটিন সংসদ টিভি ১৪ মে পর্যন্ত

সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন Sangsad TV 2020 1

সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন

সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন Sangsad TV 2020 সংসদ টিভি এসএসসি ভোকেশনাল ও দাখিল ভােকেশনাল ক্লাস রুটিন Sangsad TV 2020

ক্লাস রুটিন ডাউনলোড করুন এখান থেকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *