অনার্স ২য় বর্ষ পরীক্ষার নতুন রুটিন Honours 2nd Year 2024

অনার্স ২য় বর্ষ পরীক্ষার নতুন রুটিন ও কেন্দ্রতালিকা Honours 2nd Year 2024 প্রকাশ করা হয়েছে। পরীক্ষা আগামি ৩০ নভেম্বর ২০২৩ তারিখ থেকে শুরু হবে। পরীক্ষা প্রতিদিন ১২ টা ৩০ মিনিট থেকে শুরু হবে।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার নতুন রুটিন Honours 2nd Year 2024

২০২২ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচি: সংশিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০২০-২০২১ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৯-২০২০, ২০১৬-২০১৭, ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ৩০/১১/২০২৩ ইং তারিখ থেকে নিম্নলিখিত সময়সূচি অনুযায়ী অনুষ্টিত হবে।

অনার্স ২য় বর্ষ রুটিন 2023

কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে।

বিঃ দ্রঃ

১। পরীক্ষার্থীদের প্রবেশপত্র রোল নং ও রেজিঃ নং বিবরণী কলেজ অধ্যক্ষগন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/200 হতে কলেজের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলােড করবেন। সমুদয় প্রবেশপত্র প্রিন্ট কত্রে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন। প্রবেশপত্র বিতরণের সময় একজনের প্রবেশপত্র অন্য জন যাতে গ্রহণ না করে সেজন্য রেজিস্ট্রেশন নম্বর যাচাই করে তা নিশ্চিত হতে হবে।

পরীক্ষার্থী প্রতি ৩০০ টাকা হারে মােট কেন্দ্র ফি এর অর্থ এবং এক কপি। বিবরণী পরীক্ষা শুরুর তিন দিন পূর্বে সংশ্লিষ্ট কেন্দ্রের ভারপ্রান্ত কর্মকর্তার নিকট জমা দিবেন। ব্যবহারিক পৰীক্ষার তারিখ এবং সময় যথাসময়ে জানানাে হবে। পরীক্ষার্থীগণ স্ব স্ব কলেজ যোগাযোগ করে পরীক্ষার তারিখ ও সময় জেনে নেন।

২। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.nu.ac.bd এবং www.nubd.info/202 এ পাওয়া যাবে। পরীক্ষা চলাকালিন

প্রতিদিন অন্তত ২ (দুই) বার (সকাল এবং বিকাল) উল্লেখিত ওয়েবসাইট ভিজিট করার জন্য অনুরােধ করা হল। উল্লেখ্য ডাকযােগে পরীক্ষা সংক্রান্ত কোন বিজ্ঞপ্তি প্রেকাশ করা হবে না।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার নতুন রুটিন Honours 2nd Year 2024 1

অনার্স ২য় বর্ষ পরীক্ষার নতুন রুটিন

অনার্স ২য় বর্ষ পরীক্ষার নতুন রুটিন Honours 2nd Year 2023 অনার্স ২য় বর্ষ পরীক্ষার নতুন রুটিন Honours 2nd Year 2023
——————————-
অনার্স ২য় বর্ষের কেন্দ্রতালিক দেখুন এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *