NU ২০১৯ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী সংশোধিত ও কেন্দ্রতালিকা Honours 2nd Year 2019

NU ২০১৯ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী সংশোধিত ও কেন্দ্রতালিকা Honours 2nd Year 2019 প্রকাশ করা হয়েছে। পরীক্ষা আগামি ১৪ নভেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হবে। পরীক্ষা প্রতিদিন দুপুর ১ টা থেকে শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ০২/১২/২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার শুধুমাত্র হিসাব বিজ্ঞান বিষয়ের (পত্র কোড-২২২৫১১) পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত ঘােষণা করা হলাে। ঐ তারিখের অন্যান্য সকল বিষয়ের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত হিসাব বিজ্ঞান বিষয়ের (পত্র কোড-২২২৫১১) পরীক্ষার সংশােধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে জানানাে হবে। এ পরীক্ষার পূর্বঘােষিত অন্যান্য তারিখ ও সময়সূচী অপরিবর্তিত থাকবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামী ২৫/১১/২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার শুধুমাত্র দর্শন বিষয়ের (পত্র কোড-২২১৭০৭) পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত ঘােষণা করা হলাে।
ঐ তারিখের অন্যন্য সকল বিষয়ের পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। স্থগিত দর্শন বিষয়ের (পত্র কোড-২২১৭০৭) পরীক্ষার সংশােধিত তারিখ সংশ্লিষ্ট সকলকে পরবর্তীতে জানানাে হবে।
এ পরীক্ষার পূর্বঘােষিত অন্যান্য তারিখ ও সময়সূচী অপরিবর্তিত থাকবে।
NU ২০১৯ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী সংশোধিত ও কেন্দ্রতালিকা Honours 2nd Year 2019
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আগামীকাল ০৯/১১/২০১৯ ও ১১/১১/২০১৯ তারিখের সকল পরীক্ষার স্থগিত করা হয়েছে। এই পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে।
NU ২০১৯ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী সংশোধিত ও কেন্দ্রতালিকা Honours 2nd Year 2019
২০১৯ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচি: সংশিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫, ২০১৫-২০১৬ এবং ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ১৪/১১/২০১৯ ইং তারিখ থেকে নিম্নলিখিত সময়সূচি অনুযায়ী অনুষ্টিত হবে।

কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে।

NU ২০১৯ সালের অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী সংশোধিত ও কেন্দ্রতালিকা Honours 2nd Year 2019

বিঃ দ্রঃ

১। পরীক্ষার্থীদের প্রবেশপত্র রোল নং ও রেজিঃ নং বিবরণী কলেজ অধ্যক্ষগন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/200 হতে কলেজের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলােড করবেন। সমুদয় প্রবেশপত্র প্রিন্ট কত্রে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন। প্রবেশপত্র বিতরণের সময় একজনের প্রবেশপত্র অন্য জন যাতে গ্রহণ না করে সেজন্য রেজিস্ট্রেশন নম্বর যাচাই করে তা নিশ্চিত হতে হবে।

পরীক্ষার্থী প্রতি ৩০০ টাকা হারে মােট কেন্দ্র ফি এর অর্থ এবং এক কপি। বিবরণী পরীক্ষা শুরুর তিন দিন পূর্বে সংশ্লিষ্ট কেন্দ্রের ভারপ্রান্ত কর্মকর্তার নিকট জমা দিবেন। ব্যবহারিক পৰীক্ষার তারিখ এবং সময় যথাসময়ে জানানাে হবে। পরীক্ষার্থীগণ স্ব স্ব কলেজ যোগাযোগ করে পরীক্ষার তারিখ ও সময় জেনে নেন।

২। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.nu.ac.bd এবং www.nubd.info/202 এ পাওয়া যাবে। পরীক্ষা চলাকালিন

প্রতিদিন অন্তত ২ (দুই) বার (সকাল এবং বিকাল) উল্লেখিত ওয়েবসাইট ভিজিট করার জন্য অনুরােধ করা হল। উল্লেখ্য ডাকযােগে পরীক্ষা সংক্রান্ত কোন বিজ্ঞপ্তি প্রেকাশ করা হবে না।

Leave a Comment