সহকারী শিক্ষক নিয়োগ প্রবেশপত্র ডাউনলোড করার নিয়ম দেখুন Admit Card 2022

সহকারী শিক্ষক নিয়োগ প্রবেশপত্র ডাউনলোড করার নিয়ম দেখুন Admit Card 2022। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “সহকারী শিক্ষক নিয়োগ ২০২০” এর পরীক্ষা জেলা ও উপজেলাসমূহকে বিন্যস্ত করে ৪ ধাপে অনুষ্ঠিত হবে। ১ম ধাপের লিখিত পরীক্ষা ২২ এপ্রিল ২০২২, ২য় ধাপের লিখিত পরীক্ষা ২০২২, ৩য় ধাপের পরীক্ষা ২০২২ ও ৪র্থ (শেষ) ধাপের পরীক্ষা ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে।

সব ক’টি ধাপের পরীক্ষা সকাল ১১:০০ হতে ১২:০০ পর্যন্ত অনুষ্ঠিত হবে। তবে প্রার্থীদেরকে অবশ্যই সকাল ১০:০০ এর মধ্যে স্ব-স্ব কেন্দ্রে প্রবেশ করতে হবে।

প্রার্থীদের আবেদনের উল্লিখিত মোবাইল নম্বরে যথাসময়ে ০১৫৫০-১৫৫৫৫৫ নম্বর হতে প্রবেশপত্র ডাউনলোডের ইউজার আইডি ও পাসওয়ার্ড এসএমএস এর মাধ্যমে পাঠানো হবে। প্রার্থীরা পরীক্ষার ৫ দিন পূর্ব থেকে http://admit.dpe.gov.bd/ ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ভিডিওতে ডাউনলোডের নিয়ম দেখুন-

প্রবেশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উল্লেখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য USER ID & PASSWORD লাগে। যার জন্য আবেদন করার সময় ব্যবহৃত মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়। যারা না কারণে এসএমএস পাননি তারা দুশ্চিন্তায় আছেন প্রবেশপত্র কিভাবে ডাউনলোড করবেন। টেনশন করার কিছু নেই এই ভিডিওটি মনোযোগ সহকারে দেখলে খুব সহজেই আপনি নিজেই প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

ভিডিওটি ইউটিউবে দেখতে এখানে ক্লিক করুন

প্রাইমারী সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এর ১ম ধাপের প্রশ্ন ও সমাধান পাবেন এখানে ক্লিক করুন

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ এর ২য় ধাপের প্রশ্ন ও সমাধান AT Exam Solution এখানে ক্লিক করুন

সব জেলার পরীক্ষার সময়সূচী-OMR পূরণের নিয়ম-ভুল উত্তরের জন্য কত মার্ক কাটা- প্রাইমারী শিক্ষক নিয়োগ দেখতে এখানে ক্লিক করুন

2 thoughts on “সহকারী শিক্ষক নিয়োগ প্রবেশপত্র ডাউনলোড করার নিয়ম দেখুন Admit Card 2022

  1. সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা-২০১৮ প্রবেশপত্র ডাউনলোড করা যায় না। ওদের ওয়েবসাইড খুব স্লো, কিছু পরামর্শ দেন। মুকুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *