প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ DPE Job Exam Date 2022

প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ DPE Job Exam Date 2022 প্রাইমারী শিক্ষক নিয়োগ-কবে কোন জেলা বা উপজেলাতে পরীক্ষা হবে দেখে নিন প্রাইমারী শিক্ষক নিয়োগ।  ২২ এপ্রিল প্রথম ধাপের পরীক্ষা হবে।

Degree, Honours. Masters বিগত সালের প্রশ্ন ও সমাধান, সাজেশন, নোটিশ পেতে এখানে ক্লিক করে নিয়মিত চেক করুন

প্রবেশপত্র ডাউনলোডের সময় ও ওয়েবসাইট দেখে নিন

প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ DPE Job Exam Date 2022

কবে কোন জেলা বা উপজেলাতে পরীক্ষা হবে দেখে নিন প্রাইমারী শিক্ষক নিয়োগ

প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ DPE Job Exam Date 2022

 

 

প্রবেশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২২ এপ্রিল ২০২২

মনজুর কাদির আরও বলেন, ‘স্বচ্ছ, দুর্নীতিমুক্ত ও প্রশ্নফাঁস ঠেকাতে নিয়োগ পরীক্ষায় আমূল পরিবর্তন আনা হয়েছে। পরীক্ষার দিন প্রতিটি কেন্দ্রের বাইরে বাড়তি নিরাপত্তা জোরদার করা হবে। পরীক্ষা পদ্ধতি ডিজিটালাইজড করতে আমরা বুয়েটের সহায়তায় একটি আধুনিক সফটওয়্যার তৈরি করেছি। সফটওয়্যারের মাধ্যমে পরীক্ষার্থীর আসন বিন্যাস, পরিদর্শক নির্বাচনসহ যাবতীয় কার্যক্রম পরিচালনা করা হবে।’

জানা গেছে, এবার নিয়োগ পরীক্ষা সম্পূর্ণ ডিজিটালাইজড পদ্ধতিতে হবে। নির্ধারিত জেলায় পরীক্ষার আগের রাতে ইন্টারনেটের মাধ্যমে জেলা প্রশাসকের কাছে প্রশ্নপত্রের সব সেট পাঠানো হবে। পরীক্ষার দিন সকাল ৮টায় প্রশ্নপত্র ছাপিয়ে তা কেন্দ্রে পৌঁছানো হবে।

অধিদপ্তরের কর্মকর্তারা জানান, এবারে সারাদেশে ১২ হাজার পদের বিপরীতে ২৪ লাখের বেশি আবেদন জমা পড়েছে। ফলে এবারও গতবারের মত লিখিত পরীক্ষা কয়েকটি ধাপে আয়োজন করা হবে। যে জেলার পরীক্ষা আগে শেষ হবে সেখানে আগেই ফল প্রকাশ করে মৌখিক পরীক্ষার আয়োজন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!