৪১ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল BCS Result 2021

৪১ তম বিসিএস প্রিলিমিনারি এমসিকিউ পরীক্ষার ফলাফল দেখুন এখানে। গত ৩ মে ২০১৯ তারিখ সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিসিএস এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৪১ তম বিসিএস পরীক্ষার আসান বিন্যাস অনুসারে এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয় দেশের বিভাগীয় কেন্দ্রে। আজ ১ আগষ্ট ২০২১ তারিখ এই ফলাফল প্রকাশ হয়েছে।

Degree, Honours. Masters বিগত সালের প্রশ্ন ও সমাধান, সাজেশন, নোটিশ পেতে এখানে ক্লিক করে নিয়মিত চেক করুন

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক মোট ২১ হাজার ৫৬ জন প্রার্থীকে সাময়িকভাবে যোগ্য ঘোষণা করা হয়েছে।

ফলাফল কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd এবং টেলিটকের ওয়েবসাইট http://bpsc.teletalk.com.bd-এ পাওয়া যাবে। তাছাড়া, টেলিটক বাংলাদেশ লিঃ-এর মাধ্যমে নিম্নোক্ত পদ্ধতিতে যে কোন মােবাইল হতে sms করে ৪১তম বি.সি.এস.-এর প্রিলিমিনারি টেস্টের ফলাফল জানা যাবে।

Format: PSC<Space>41<Space>Registration Number লিখে ১৬২২২-তে পাঠাতে হবে।

ফিরতি Message-এ Registration Number সহ Qualified অথবা Not Qualified হিসেবে ফলাফল পাওয়া যাবে।।

Example: PSC 41 123456 send to 16222

৪১তম বি.সি.এস, এর লিখিত পরীক্ষা আগামী নভেম্বর, ২০২১ মাসে অনুষ্ঠিত হতে পারে। সুনির্দিষ্ট তারিখ ও সময়সূচি পরবর্তীতে কমিশনের ওয়েবসাইটে এবং প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

ফলাফল কমিশনের ওয়েবসাইট www.bpsc.gov.bd এ পাওয়া যাচ্ছে। এছাড়া টেলিটক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে নিন্মোক্ত পদ্ধতিতে যে কোনো মোবাইল হতে এসএমএস করে ৪১ তম বিসিএস প্রিলিমিনারি টেস্ট এর ফলাফল জানা যাবে।

এছাড়াও এসএমএসে ফল জানা যাবে। এজন্য টেলিটক মোবাইল থেকে BCS লিখে স্পেস দিয়ে ৪১ লিখে স্পেস দিয়ে রেজিস্ট্রেশন নম্বর লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল জানা যাবে।

৪১ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল দেখুন এখানে BCS Result 2021

 

৪১ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ডাউনলোড এই লিঙ্কে

 

ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *