এইচএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট HSC Board Challenge Result 2023

এইচএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট Board Challenge Result 2023। সকল বোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ হবে আজ ২৬ ডিসেম্বর ২০২৩ তারিখে। এদিন দেশের ৮টি সাধারণ বোর্ডের খাতা পুনঃনিরীক্ষণের ফল একযোগে প্রকাশ করা হবে। ফলাফল স্ব স্ব বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি এখান থেকেও জানতে পারবেন।

এইচএসসি পরীক্ষার খাতা চ্যালেঞ্জ রেজাল্ট 2023

সকল বোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল প্রকাশ ২৬/১২/২০২৩

 

এইচএসসি পরীক্ষার পূণঃনিরীক্ষণের ফলাফল Board Challenge Result 2023

 

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে ঢাকা শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে —জন শিক্ষার্থী। শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

HSC বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট কখন দিবে?

ঢাকা শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী। শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে সিলেট শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী। শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

সিলেট শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে রাজশাহী শিক্ষা বোর্ডের –পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী।  শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

 রাজশাহী শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনর্নিরীক্ষণে কুমিল্লা শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে –জন শিক্ষার্থী। শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

কুমিল্লা শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনর্নিরীক্ষণে যশোর শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী। শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

HSC বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট

যশোর শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে বরিশাল শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী। শুক্রবার (১৬ আগস্ট) সকালে শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

বরিশাল শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণে দিনাজপুর শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী। শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

ময়মনসিংহ শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আলিম পরীক্ষার উত্তরপত্র পুনর্নিরীক্ষণে ময়মনসিংহ শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী। ময়মনসিংহ শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

দিনাজপুর শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আলিম পরীক্ষার উত্তরপত্র পুনর্নিরীক্ষণে মাদরাসা শিক্ষা বোর্ডের — পরীক্ষার্থী ফেল থেকে পাস করেছে। আর ফল পুনঃনিরীক্ষণে নতুন জিপিএ-৫ পেয়েছে — জন শিক্ষার্থী। মাদরাসা শিক্ষা বোর্ডের নিজস্ব ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

মাদ্রাসা শিক্ষাবোর্ডের ২০২৩ সালের আলিম পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে

এখানে ক্লিক করুন

কারিগরি শিক্ষাবোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল পূণঃনিরীক্ষণের ফলাফল ডাউনলোড করতে দেখতে এখানে ক্লিক করুন

সকল বোর্ডের ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার পূণঃনিরীক্ষণের ফলাফল জানার নিয়ম

ফলাফল প্রকাশ হলে উপরের লিঙ্ক গুলোতে ক্লিক করে ফলাফল নিতে পারবেন ডাউনলোড করে।

6 thoughts on “এইচএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট HSC Board Challenge Result 2023

  1. (622682) ai roll er to result change holo na? 🙂 Board challenge kore ki lav holo? 🙂 English a sob theke Valo exam diyechi othocho English a A ashce🙂 ato kosto kore board challenge korechi terpor o result thik kore dewa holona🙂🙂🙂 ai koster ki mullo holo? 🙂 First a dekhechi result golden A+ terpor abar change 🙂 amar akhon ki koronio janaben 🙂 Amar result Ami thik chai. 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *