প্রাইমারি ভাইভা দিতে কি কি কাগজ জমা দিতে হবে দেখে নিন DPE VIVA 2022

প্রাইমারি ভাইভা দিতে কি কি কাগজ জমা দিতে হবে দেখে নিন DPE VIVA 2022 এই পোস্ট থেকে। ২য় ধাপে উত্তীর্ণদের আগামী ১৮ জুনের মধ্যে কাগজপত্র জমা দিতে বলা হয়েছে। কোন কোন জেলায় সকল কাগজ পত্রের ৩ কপি লাগবে আবার কোন কোন জেলায় ১ কপি সেক্ষেত্রে ৩ কপি করে রাখাই ভালো।

প্রাইমারি ভাইভা দিতে কি কি কাগজ জমা দিতে হবে দেখে নিন DPE VIVA 2022

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় যারা ২য় ধাপে উত্তীর্ণ হয়েছেন তাদেরকে আগামী ১৮/০৬/২০২২ তারিখের মধ‌্যে স্ব স্ব জেলা প্রাথমিক শিক্ষা অফিসে নিম্নোক্ত কাগজপত্র জমা দিতে হবে।

মৌখিক পরীক্ষার জন্য মনােনীত প্রার্থীগণকে অনলাইনে আবেদনের আপলােডকৃত ছবি, আবেদনের কপি, লিখিত পরীক্ষার প্রবেশপত্র, নাগরিকত্ব সনদ, স্থায়ী ঠিকানার স্বপক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ওয়ার্ড কাউন্সিলর এর সনদপত্র, জাতীয় পরিচয় পত্র এবং শিক্ষাগত যােগ্যতার সনদসহ পােষ্য সনদ (প্রযােজ্য ক্ষেত্রে) ও অন্যান্য প্রয়ােজনীয় কাগজপত্র কমপক্ষে ৯ম গ্রেডের গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে ১৮ জুন, ২০২২ তারিখের মধ্যে (অফিস চলাকালীন) স্ব স্ব জেলা প্রাথমিক শিক্ষা অফিসে আবশ্যিকভাবে জমা দিয়ে প্রাপ্তি স্বীকারপত্র সংগ্রহ করতে হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসে সকল সনদ ও প্রয়ােজনীয় কাগজপত্রের ফটোকপি (সত্যায়িত) জমা প্রদানের সময় উক্ত কাগজপত্রের মূলকপি জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রদর্শন করতে হবে। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীগণ ১৮ জুন, ২০২২ তারিখের মধ্যে উপরে উল্লিখিত কাগজপত্র জমা দিতে ব্যর্থ হলে তাদের অনুকূলে মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করা হবে না।

মৌখিক পরীক্ষার সময় উপরে বর্ণিত সকল সনদপত্র, প্রাপ্তি স্বীকারপত্র ও অন্যান্য কাগজপত্রের মূল কপি প্রার্থীকে সঙ্গে আনতে হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানাে হবে এবং তা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট (www.dpe.gov.bd)-এ প্রকাশ করা হবে।

প্রাইমারি ভাইভা দিতে কি কি কাগজ জমা দিতে হবে দেখে নিন DPE VIVA 2022 1

আরও পড়ুনঃ সকল জেলার ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

 

প্রবেশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অনলাইনে আবেদন কপি বা Applicants Copy ডাউনলোশ করতে এখানে ক্লিক করুন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটঃ dpe.gov.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *