অনার্স প্রফেশনাল ভর্তির ১ম মেধা তালিকার রেজাল্ট প্রকাশ Honours 2022

অনার্স প্রফেশনাল ভর্তির ১ম মেধা তালিকার রেজাল্ট প্রকাশ Honours 2022 করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়।

২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি কার্যক্রমে কোর্সভিত্তিক ১ম মেধা তালিকার ফলাফল প্রকাশ ও সংশ্লিষ্ট কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি কার্যক্রমে কোর্সভিত্তিক ১ম মেধা তালিকার ফলাফল ০১ নভেম্বর ২০২২ তারিখ প্রকাশ করা হবে।

উক্ত ফলাফল SMS (nu<space>athp<space>roll no টাইপ করে 16222 নাম্বারে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং ভর্তি বিষয়ক ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে।

উল্লেখ্য যে, ১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০২০-২০২১ শিক্ষাবর্ষের কোন শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ১ম নভেম্বর ২০২২ তারিখের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে চূড়ান্ত ভর্তি ফরম উত্তোলন করতে হবে।

২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রম নিমােক্ত সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবেঃ

১। ১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ ও প্রিন্ট কপি সংগ্রহের তারিখ:  ০১/১১/২০২২ থেকে ১৩/১১/২০২২

১ম মেধা তালিকার রেজাল্ট

শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটের (www.nu.ac.bd/admissions) থেকে Applicant Login অপশনে Professinal Login লিংকে গিয়ে সঠিক রােল নম্বর ও পিন এন্ট্রি দিয়ে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ করতে হবে।

২। ১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীকে রেজিস্ট্রেশন ফি (ভর্তি নির্দেশিকার অনুচ্ছেদ-১৩ এ বর্ণিত কোর্সওয়ারী ধার্যকৃত ফি অনুযায়ী) টাকাসহ চুড়ান্ত ভর্তি ফরমের প্রিন্ট কপি নিয়ে সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার তারিখ: ০২/১১/২০২২ থেকে ১৪/১১/২০২২

৩। সংশ্লিষ্ট কলেজ কর্তৃক ১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি নিশ্চয়নের তারিখ: ০২/১১/২০২২ থেকে ১৫/১১/২০২২

৪। সংশ্লিষ্ট কলেজকে শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন ফি’র জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত অংশ (ভর্তি নির্দেশিকার অনুচ্ছেদ-১৩ এ বর্ণিত কোর্সভিত্তিক ধার্যকৃত ফি অনুযায়ী) যে কোন সােনালী ব্যাংক শাখায় সােনালী সেবার মাধ্যমে জমা দেয়ার তারিখ: ১৬/১১/২০২২ থেকে ২১/১১/২০২২

এ লক্ষ্যে কলেজ Login এর মাধ্যমে Admission Payment Info (Honours) অপশনে ক্লিক করে Pay Slip ডাউনলােড করবে। Pay Slip এ ২০২১-২০২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রফেশনাল রেজিস্ট্রেশন ফি খাতের সঞ্চয়ী হিসাব নম্বর- 0218100000134 উল্লেখপূর্বক মােট টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংক শাখায় সােনালী সেবার মাধ্যমে জমা দিয়ে রশিদ সংগ্রহ করবে।

দৃষ্টি আকর্ষণঃ কলেজ কর্তৃপক্ষকে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) প্রফেশনাল ভর্তি কার্যক্রমে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি ফরমে প্রদর্শিত সকল তথ্য ও ছবি শিক্ষার্থীদের সনদপত্র ও নম্বরপত্র অনুর্যায়ী যাচাই করে চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন করতে হবে।

কোন শিক্ষার্থীর ভর্তি ফরমে প্রদর্শিত তথ্য ও ছবিতে অসংগতি বা গড়মিল প্ররিলক্ষিত হলে সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষকে শিক্ষার্থীর ভর্তি নিশ্চয়ন না করে বিষয়টি লিখিতভাবে ডিন, স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুল বরাবর জানাতে হবে।

অনার্স প্রফেশনাল ভর্তির ১ম মেধা তালিকার রেজাল্ট প্রকাশ Honours 2022

অনার্স প্রফেশনাল ভর্তির ১ম মেধা তালিকার রেজাল্ট প্রকাশ Honours 2022 1

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *