প্রাইমারি স্কুল সংসদ টিভি ক্লাস রুটিন Primary Sangsad TV Class Routine 2020

প্রাইমারি স্কুল সংসদ টিভি ক্লাস রুটিন Primary Sangsad TV Class Routine 2020 প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। প্রাইমারি স্কুল সংসদ টিভি ক্লাস রুটিন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আওতাধীন সকল কর্মকর্তা-কর্মচারি এবং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, করােনা ভাইরাস (COVID-19) এর পরিস্থিতিতে চলমান বিদ্যালয় ছুটির সময় শিক্ষার্থীদের লেখাপড়ার ধারাবাহিকতা রক্ষার জন্য “সংসদ বাংলাদেশ টেলিভিশন”-এ বিষয়ভিত্তিক পাঠদান কর্মসূচি “ঘরে বসে শিখি” গ্রহণ করা হয়েছে। নির্দিষ্ট রুটিন অনুযায়ি আগামী ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার হতে এ কার্যক্রমের সম্প্রচার শুরু হয়েছে।

এই কার্যক্রমে অংশগ্রহণের জন্য সকল শিক্ষার্থীকে অবহিত করার জন্য অনুরােধ করা হলাে। শিক্ষার্থীদের পাশাপাশি প্রাথমিক পর্যায়ের সকল শিক্ষক-শিক্ষিকাকে উক্ত পাঠদান কার্যক্রম দেখার জন্য অনুরােধ করা হলাে।

টেলিভিশনে পাঠদানকারী শিক্ষক শ্রেণি পাঠ শেষে পাঠদানকৃত বিষয়ের উপর বাড়ীর কাজ দিবেন। শিক্ষার্থীরা প্রত্যেক বিষয়ের জন্য আলাদা খাতায় তারিখ অনুযায়ী বাড়ির কাজ সম্পন্ন করবে এবং বিদ্যালয় খােলার পর সংশ্লিষ্ট শিক্ষকের নিকট জমা দিবে।

বিষয়টি অতীব জরুরী।

আরও পড়ুনঃ সংসদ টিভি ৬ষ্ঠ-১০ম শ্রেণির নতুন ক্লাস রুটিন

প্রাইমারি স্কুল সংসদ টিভি ক্লাস রুটিন ৭-১১ জুন Primary Sangsad TV Class Routine 2020

প্রাইমারী স্কুল অনলাইন ক্লাস

প্রাইমারি স্কুল সংসদ টিভি ক্লাস রুটিন ৫-১০ ডিসেম্বর Primary Sangsad TV Class Routine 2020

প্রাইমারি স্কুল সংসদ টিভি ক্লাস রুটিন ৫-১০ ডিসেম্বর Primary Sangsad TV Class Routine 2020

৬ষ্ট থেকে ১০ শ্রেনির টিভির ক্লাস রুটিন দেখতে এখানে ক্লিক করুন 

অফিসিয়াল ওয়েবসাইটঃ dpe.gov.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *