নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020

নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020 দেখুন এই পোস্ট থেকে। আগামী ১৮ আগস্ট ভার্চুয়ালি লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020

 অনলাইন সিলেকশন টেস্টের জন্য গাইডলাইন

অনলাইন সিলেকশন টেস্টের জন্য গাইডলাইন

অনলাইন লিখিত পরীক্ষার জন্য নিম্নলিখিত বিষয়গুলাে গুরুত্বসহকারে মেনে চলতে হবে। অন্যথায় পরীক্ষা বাতিল বলে গণ্য হবে।

১। মােবাইল, ল্যাপটপ বা ডেক্সটপ -এ সক্রিয় ক্যামেরা থাকা বাধ্যতামূলক। পরীক্ষার আগেই এর কার্যকারিতা নিশ্চিত করে পরীক্ষা চলাকালীন সময়ে তা চালু রাখতে হবে।

২। পরীক্ষার সময় আধা ঘন্টা। পরীক্ষার নির্ধারিত সময়ের আগেই নেটওয়ার্ক (মােবাইল ডাটা নিশ্চিত করে পরীক্ষার জন্য প্রস্তুত থাকতে হবে।

৩। মার্জিত ও পরিস্কার-পরিচ্ছন্ন পােশাক পরে পরীক্ষায় বসা বাধ্যতামূলক। স্কুল ইউনিফর্ম গ্রহণযােগ্য।

৪। পরীক্ষার আইডি সঠিকভাবে ব্যবহার করতে হবে। অন্য কারাে আইডি ব্যবহার করা যাবে না।

৫। পরীক্ষা বিরতিহীনভাবে চলবে, পরীক্ষা চলাকালীন সময়ে আসন ত্যাগ করা যাবে না। পরীক্ষার জন্য ব্যবহার করা ছাড়া অন্য কোনাে মােবাইল ব্যবহার করা , কথা বলা ও ব্রাউজিং বা কোনাে সামাজিক মিডিয়া ব্যবহার করা যাবে না। ডানে বামে তাকানাে যাবে না এবং পরীক্ষার্থীর আশেপাশেও কেউ থাকতে পারবেন না।

৬। পরীক্ষা চলাকালীন সময়ে খাবার গ্রহণ থেকে বিরত থাকবে।

৭। ক্যালকুলেটর, স্মার্ট ঘড়ি সঙ্গে রাখার প্রয়ােজন নেই।

৮। পরীক্ষায় অংশগ্রহণে কোনাে বিঘ্ন সৃষ্টি হলে নটর ডেম কলেজের হেল্পলাইনের মাধ্যমে অবিলম্বে কলেজ কর্তৃপক্ষকে অবহিত করার জন্য অনুরােধ করা হলাে।

৯। আগামী ১৮ আগস্ট তােমার ভাচুয়ালি লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১৭ আগস্ট পরীক্ষার সময়সূচি ও পরীক্ষায় অংশগ্রহনের লিংক sms এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

কলেজের হেল্পলাইল: ০১৯৩৩৩২২৫৩০, ০১৯৩৩৩২২৫৩১, ০১৯৩৩৩২২৫৩২ এবং ০১৯৬৭৬০৭৭৭ কোনাে শিক্ষার্থীর সিলেকশন টেস্ট বাতিল হয়ে যাক- এটা নটর ডেম কলেজ চায় না। কিন্তু নটর ডেম কলেজ একজন সৎ, নিষ্ঠাবান, আত্মপ্রত্যয়ী, কর্মঠ সর্বোপরি যােগ্য শিক্ষার্থীকেই ছাত্র হিসেবে মনােনীত করতে চায়। প্রিয় শিক্ষার্থী, মনে রেখ, জীবন তােমার, তাই তােমার জীবনের সুন্দর ভবিষ্যৎ গড়ে ভােলার দায়িত্বও তোমার। সুতরাং, সিলেকশন পরীক্ষায় কোনাে অনৈতিক পন্থা অবলম্বন না করে নিজের মেধা ও বুদ্ধিমত্তার উপর ভরসা করাই শ্রেয়। সুস্থ ও নিরাপদ থেকো। অনেক শুভকামনা তােমাদের সবার জন্য।

নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020

২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে অনলাইন লিখিত পরীক্ষার ডেমো

নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020 1 নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020 2 নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020 3 নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020 4 নটরডেম কলেজে অনলাইনে ভর্তি পরীক্ষা পদ্ধতি Notre Dame College Admission Test 2020 5

অনলাইনে পরীক্ষার লিঙ্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *