NU ডিগ্রি ১ম বর্ষের বোর্ড চ্যালেঞ্জ আবেদন 2020

NU ডিগ্রি ১ম বর্ষের বোর্ড চ্যালেঞ্জ আবেদন 2020 করার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আজ ১২ আগষ্ট  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রি ১ম বর্ষের ফলাফল প্রকাশ করা হয়েছে। যারা আশানুরূপ ফলাফল পাননি তারা চাইলে ফলাফল পুনঃ নিরীক্ষনের আবেদন করতে পারবেন।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাঙ্কের শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

সতর্কতাঃ রেজিস্ট্রেশন নম্বর যথাযথভাবে পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

আবেদনের ফিঃ প্রতি পত্রের পুন:নিরীক্ষণের আবেদনের জন্যে ৫০০ টাকা করে ফি প্রদান করতে হবে।

NU ডিগ্রি ১ম বর্ষের বোর্ড চ্যালেঞ্জ আবেদন 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১স বর্ষ পরীক্ষার পুনঃ নিরীক্ষনের ফলাফল অদ্য –/–/২০২০ তারিখ বিকাল ০৪-০০টায় প্রকাশ করা হবে।

পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন ও কলেজওয়ারী ফলাফল www.nu.ac.bd/results ওয়েবসাইট থেকে জানা যাবে। যে কোন মােবাইল থেকে SMS করেও ফলাফল জানা যাবে। এ ক্ষেত্রে Message অপশনে গিয়ে NU<space>DEG <space> ROLL no লিখে ১৬২২২ নম্বরে Send করতে হবে।

NU ডিগ্রি ১ম বর্ষের ফলাফল পুণঃনিরীক্ষণ ফলাফল প্রকাশ 2019

 

ফলাফল পেতে এখানে ক্লিক করুন বা এখানে ক্লিক করুন

Leave a Comment