ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি IU Admission 2019

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তির আবেদন ফরম আগামী ২ সেপ্টেম্বর থেকে বিতরণ শুরু হবে। আগামী ১ অক্টোবর পর্যন্ত ফরম বিতরণ করা হবে। আগামী ৪ থেকে ৮ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবছর ইবিতে ১২২০ নম্বরে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সূত্র আরও জানায় এ বছর ১২০ নম্বরের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এমসিকিউ পদ্ধতিতে ৬০ নম্বর, লিখিত ২০ নম্বর এবং এসএসসি ও এইচএসসি সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ এর ভিত্তিতে (২০+২০) ৪০ নম্বর। এছাড়াও ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.iu.ac.bd) এবং এই ওয়েবসাইট থেকেও জানা যাবে।

বিশেষ বিজ্ঞপ্তি : ইসলামী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০১৯-২০২০ এর C-unit এ যেসব পরীক্ষার্থীর রোল নম্বর ১ থেকে ৫৬০২ পর্যন্ত তারা বিজনেস স্টাডিজ গ্রুপের পরীক্ষার্থী এবং ৫৬০৩ থেকে ৮৯৩০ রোল নম্বর পর্যন্ত অন্যান্য গ্রুপের পরীক্ষার্থী। যাদের প্রবেশপত্রে এই অনুযায়ী নির্দেশ করা নাই তাদেরকে পুনরায় একবার তাদের প্রবেশপত্র ডাউনলোড করার জন্য বলা হচ্ছে।

বিশেষ বিজ্ঞপ্তি : Admit Card Download করার পর যাদের ছবির জায়গায় Red Cross Mark দেখাচ্ছে, শুধুমাত্র তাদের ছবি ওয়েবসাইট এ বর্ণিত Photo Instruction অনুযায়ী এবং Application ID, bigmsoftiu@ gmail. com এ ইমেইল করার জন্য অনুরোধ করা হল।

ইবি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি

    ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি বিজ্ঞপ্তি ডাউনলোড করুন এখান থেকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *