দ্বাদশ শ্রেনিতে কলেজ ট্রান্সফার নিয়ম XII class TC 2023

দ্বাদশ শ্রেনিতে কলেজ ট্রান্সফার নিয়ম XII class TC 2023 প্রকাশ করেছে কুমিল্লা শিক্ষা বোর্ড। ২০২১-২২ শিক্ষাবর্ষের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের টিসি অনলাইনে আবেদন আগামী ২৬-০১-২০২৩ তারিখ থেকে ২৮-০২-২০২৩ তারিখ পর্যন্ত।

দ্বাদশ শ্রেনিতে কলেজ ট্রান্সফার নিয়ম XII class TC 2023

 

দ্বাদশ শ্রেনিতে কলেজ ট্রান্সফার নিয়ম XII class TC 2023 1

6 thoughts on “দ্বাদশ শ্রেনিতে কলেজ ট্রান্সফার নিয়ম XII class TC 2023

  1. স্যার,
    আমার নাম ছাব্বির হোসেন।আমি এই নিইয়মে সব কিছু সম্পন্ন করেছি কিন্তু আমার কলেজের প্রিন্সিপাল স্যার তো মেসেজ টি এপ্রোভ ই করে না। অনলাইনে সব করা সেশ কিন্তু প্রিন্সিপাল স্যারের জন্য কিছুই করতে পারছি না। আমাকে সাহায্য করুন।আমার বর্তমান কলেজের নাম দাউদকান্দি হাসানপুর সহিদ নজরুল সরকারি কলেজ। আমি বিজ্ঞান বিভাগের ছাত্র ।আমার বারি দেবিদ্বার তাই এতো দূরে গিয়ে পরতে সমস্যা হচ্ছে ,আমাকে সাহায্য করুন

    1. ভাই আমিতো দূর থেকে কিছুই করতে পারবোনা। আর প্রিন্সিপাল স্যার স্বাক্ষর না করলে তো কিছুই করা যাবেনা। আপনি পরিচিত কাউকে দিয়ে সুপারিশ করান।

      1. আরে ভাই আমাদের প্রিন্সিপাল স্যারের মধ্যে মনুষত্য বলতে কিছুই নেই।পুরাই অমানুষ একটা ।

  2. স্যার,,
    আসসালামু আলাইকুম, আমি ২০২৩ সালের একাদশ শ্রেণীর ১ম বর্ষের কমার্সের ছাত্রী, আমি SSC তে 4.72 পেয়েছি, এখন আমার দৃঢ় ইচ্ছা আমি চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটে পড়বো, কিন্তু আমি জানতাম না যে, হালিশহরে
    এই কলেজের শাখা আছে, এখন কী এই কলেজে admission হওয়ার কোনো সুযোগ আছে, আপনি আমাকে এই কলেজে পড়ার সুযোগ করে দেন, নয়তো আমার ১ বছর বাদ পড়ে যাবে, please আপনি যদি এই বিষয়ে কিছু জেনে থাকেন তাহলে আমাকে দয়া করে জানাবেন, আসসালামু আলাইকুম..!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *